পক টক-২০২৩

পক টক বাংলাদেশের প্রথম ব্যতিক্রমি অনলাইন টক শো, যেটি নারীদের জন্য নারীদেরকে নিয়ে এবং নারীদের দ্বারা আয়োজিত। পক টকের উদ্দেশ্য দুটো। 

Pop of color Ltd.  এর আয়োজনে এক ব্যতিক্রমধর্মী অনলাইন টকশো হচ্ছে Poc Talk।  POC Talk  এর উদ্দেশ্য কি সেটা অনেক পশিয়ান এর জানতে ইচ্ছা করছে। Poc Talk এর  উদ্দেশ্যে দুটো। দুটো উদ্দেশ্যই অনেক বিশাল ভাবে মহৎ ।

প্রথম উদ্দেশ্য : যেসব নারীরা কঠোর পরিশ্রম করছে ,ভালো কাজ করছে কিন্তু বিভিন্ন বাধার কারনে নিজের লক্ষ্যে পৌছাতে পারছে না। তারপরও তারা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে, সেই সব নারীদের  অনুপ্রেরণা দেয়াই এই শো এর মূল উদ্দেশ্য ।

“Poc Talk” এমন একটা টক শো যার মাধ্যমে নারীদের মানসিক স্বাস্থ্য থেকে জীবনের যেকোনো সমস্যা নিয়ে আলোচনা করে তার সমাধান বের করার একটা জায়গা। Pop of color Ltd. বিশ্বাস করে নারীর স্বাধীনতায়। আর তার জন্য আমরা শুরু থেকেই কাজ করে যাচ্ছি।

দ্বিতীয় উদ্দেশ্যঃ আমাদের জীবনের অনেক প্রতিবন্ধকতা আছে সেখান থেকে কিভাবে উত্তরণ করা যায়, উপায় কি সেটা “পক টক ” থেকে আমরা জানতে পারব।জীবনে কিভাবে ঘুরে ঘুরে দাড়ান যায় সেটা এখান থেকে জানা যাবে।

আমাদের চারপাশে অনেক মানুষ আছে যাদের জীবনের সাফল্য আমরা দেখতে পাই কিন্তু এর পিছনের গল্প যে কতটা কঠিন তা পক টক থেকে আমরা জানতে পারব।এসব গল্প নিজেদের অনুপ্রেরণা দিতে পারে তা বলে বুঝাতে পারব না।

মানুষের জীবন থেকে শেখার অনেক কিছু আছে। আমি মনে করি পক টক থেকে অনেক না জানা প্রশ্নের উত্তর আমরা পেতে পারি যা আমাদের জীবনের যেকোনো জটিলতা থেকে বেরিয়ে আস্তে সাহায্য করবে। তাই খুব শিঘ্রই আবারো আসতে যাচ্ছে পক টক সিজন-২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *